কিভাবে শিশুদের জন্য একটি ভাল টয়লেট সিট চয়ন করুন

- 2021-09-02-

1. ফাংশনবাচ্চাদের টয়লেট সিট
টয়লেট সিটের মৌলিক কাজ হল ফ্লাশ করা। বর্তমানে, বাজারের টয়লেটে কিছু অতিরিক্ত ফাংশন থাকবে, যেমন স্বয়ংক্রিয় ইন্ডাকশন ফ্লাশিং, স্বয়ংক্রিয় জল স্প্রে গরম করা, টয়লেট প্যাডের স্বয়ংক্রিয় গরম করা, স্বয়ংক্রিয় স্প্রে ওয়াশিং, স্বয়ংক্রিয় শুকানো, অগ্রভাগের স্বয়ংক্রিয় পরিষ্কার করা ইত্যাদি। অতিরিক্ত ফাংশন ছাড়া, এটি অনেক সস্তা হবে। বাজেট টাইট না হলে, আপনি অতিরিক্ত ফাংশন সঙ্গে কিছু টয়লেট বিবেচনা করতে পারেন।

2. এর আকারশিশুদের টয়লেট সিট
টয়লেট সিটের আকার বড় বা ছোট হতে পারে। কেনার সময়, আমাদের বিবেচনা করা উচিত যে আকারটি আমাদের বাড়ির বাথরুমের আকারের সাথে মেলে কিনা। এটি প্রধানত বিবেচনা করা হয় বেসের জলের আউটলেট এবং টয়লেটের জলের ট্যাঙ্কের পিছনের প্রাচীরের মধ্যে জলের আউটলেট এবং বাড়ির টয়লেটের প্রাচীরের মধ্যে দূরত্ব কম কিনা। যদি হ্যাঁ, আপনি কিনতে পারেন; যদি তা না হয়, তাহলে আপনি অবশ্যই এটি কিনতে পারবেন না, অন্যথায় আপনি এটি আবার কিনে এটি ইনস্টল করতে পারবেন না।

3. এর গুণমানশিশুদের টয়লেট সিট
গুণমান আসলে একটি গুরুত্বপূর্ণ ফ্যাক্টর। টয়লেটের গুণমান সনাক্ত করার জন্য, আমরা অভ্যন্তরীণ এবং বাহ্যিক পৃষ্ঠের উপকরণ, জলের ট্যাঙ্কের আনুষাঙ্গিক এবং আবেগের দিকে তাকাতে পারি।

4. এর চেহারাশিশুদের টয়লেট সিট
কি আমাদের কেনার আবেগ আছে সূক্ষ্ম চেহারা! ফাংশন, আকার এবং মানের প্রয়োজনীয়তা পূরণের ভিত্তিতে, আমরা আমাদের পছন্দ মতো চেহারা চয়ন করতে পারি। চেহারা বিষয়ক বিবেচনা করার সময়, আমরা ব্যাপকভাবে প্রসাধন শৈলী সঙ্গে সংমিশ্রণ বিবেচনা করা উচিত, এবং এটি প্রসাধন শৈলী সঙ্গে সামঞ্জস্যপূর্ণ রাখা খুব প্রয়োজন.