কিভাবে ভাঁজ টেবিল ভাল যত্ন নিতে

- 2022-02-18-

ডেস্কটপ রক্ষণাবেক্ষণï¼ভাঁজ করা টেবিল)
ভাঁজ টেবিলের পৃষ্ঠটি একটি অগ্নিরোধী বোর্ড স্তর বা ছাঁচনির্মাণ বোর্ড, এবং পরিধিটি প্লাস্টিকের স্ট্রিপ বা অ্যালুমিনিয়াম খাদ স্ট্রিপ দ্বারা সিল করা হয়। কখনই সরাসরি টেবিলে জল ঢালবেন না বা জল দিয়ে একটি ন্যাকড়া দিয়ে সরাসরি মুছুবেন না, যা জল ফুলে যাওয়া এবং টেবিলের প্রান্তে ক্ষতির কারণ হতে পারে। রক্ষণাবেক্ষণের সময়, প্রথমে ডিটারজেন্ট দিয়ে একটি আধা শুকনো ন্যাকড়া দিয়ে টেবিলে তেলের দাগ পরিষ্কার করুন এবং তারপরে একটি শুকনো ন্যাকড়া দিয়ে মুছুন, পরিষেবা জীবন দীর্ঘায়িত করার জন্য, গ্রাহককে প্রতি 1 বার ডেস্কটপে গাড়ির মোম লাগাতে অনুরোধ করা হচ্ছে- 3 মাস (গাড়ি সাজানোর দোকানে উপলব্ধ), যা সুন্দর, জল এড়াতে পারে এবং ডেস্কটপের পরিষেবা জীবন দীর্ঘায়িত করতে পারে।

টেবিল লেগ রক্ষণাবেক্ষণ(ভাঁজ করা টেবিল)
ভাঁজ টেবিলের পা স্টিলের পাইপ দিয়ে তৈরি। ঝামেলা বাঁচানোর জন্য, ওয়েটার সাধারণত সময়মতো শুকিয়ে না দিয়ে সরাসরি স্টিলের পাইপের দেয়ালে টেনে নিয়ে যায়। সময়ের সাথে সাথে, তারা মরিচা হয়ে যাবে। গ্রাহককে মনে করিয়ে দিন:
1. মেঝে মোপ করার পরে, সময়মতো একটি শুকনো কাপড় দিয়ে ইস্পাত পাইপের পৃষ্ঠের জলের ট্রেসটি মুছতে ভুলবেন না এবং তারপরে রক্ষণাবেক্ষণের জন্য গাড়ির মোম বা সেলাইয়ের তেল মুছুন;

2. সমস্ত ধরণের স্টিলের পাইপ টেবিলের পা তেল দিয়ে দাগ দেওয়ার পরে, সেগুলি শুকনো ন্যাকড়া দিয়ে পরিষ্কার করা যেতে পারে এবং চেহারা যাতে আঁচড় না দেয় সেদিকে মনোযোগ দিন

ইস্পাত পাইপের পৃষ্ঠ ঘষতে রুক্ষ এবং ধারালো উপকরণ ব্যবহার করবেন না, বিশেষ করে আয়নার আলোর জন্য, নরম কাপড় ব্যবহার করুন যা পড়ে যাওয়া সহজ নয়;(ভাঁজ করা টেবিল)