আমাদের কাচের বোতলের প্রয়োগ এবং সুবিধা

- 2022-09-06-




কাচের বোতলরাসায়নিকের জলকে দূষিত করার ঝুঁকি ছাড়াই ফিল্টার করা জলকে তাজা এবং বিশুদ্ধ রাখুন।কাচের বোতলপরিষ্কার করা অনেক সহজ এবং শত শত ধোয়ার পরে তাদের স্বচ্ছতা বজায় রাখবে। আমাদের বোতলগুলি রঙিন ফুড-গ্রেডের উচ্চ প্রভাব প্রতিরোধের সিলিকন হাতা দিয়ে আসে। এটি আপনাকে আরও বিশুদ্ধ-স্বাদযুক্ত জল পান করতে দেয়, মসৃণ এবং মার্জিত দেখায়। এবং এটি পুরু এবং বলিষ্ঠ। গ্লাসে BPA, phthalate বা পলিকার্বোনেটের মতো কোনো ক্ষতিকারক রাসায়নিক থাকে না, তাই কাচের বোতল থেকে আপনার পানিতে কিছুই ঢুকতে পারে না। গ্লাস আপনার স্বাস্থ্য, স্বাদ এবং পরিবেশের জন্য বিশ্বস্ত এবং প্রমাণিত প্যাকেজিং পছন্দ, এটি গ্রহের জন্য আরও ভাল। কাচের উপাদান 100% পুনর্ব্যবহারযোগ্য। স্বাদের পরে কোন কদর্য - কখনও. কাচের রাসায়নিক মিথস্ক্রিয়া প্রায় শূন্যের হারে রয়েছে, এটি নিশ্চিত করে যে কাঁচের বোতলের ভিতরে থাকা পণ্যগুলি তাদের শক্তি, সুবাস এবং গন্ধ বজায় রাখে। যখন ভোক্তারা গ্লাসে প্যাকেজ করা খাবার বা পানীয় বেছে নেয়, তখন তারা বিভিন্ন সুবিধা উপভোগ করার সময় সম্ভাব্য ঝুঁকি এড়ায়।


  • 2টি ড্রিংকিং অপশন সহ স্পিল প্রুফ ঢাকনা - স্পাউট ড্রিঙ্কিং সহ গ্লাস কফি ট্রাভেল কাপ, স্ট্র ড্রিংকিং টু ইউজ ওয়ে, গরম পানীয়, কোল্ড ড্রিঙ্কস এর জন্য উপযুক্ত, আপনার বাসা, অফিস বা যেতে যেতে দুর্দান্ত, এটি প্রতিদিনের মগ
  • ওয়াইড ওপেনিং
  • পরিষ্কার করা সহজ
  • সুবহ
  • ãপুনঃব্যবহারযোগ্য এবং পরিবেশ-বান্ধব ã:এই পুনঃব্যবহারযোগ্য কফি কাপ কফি শপ থেকে ডিসপোজেবল কফি কাপ ব্যবহার করার জন্য একটি ভাল প্রতিস্থাপন, এবং এটি যেতে যেতে মদ্যপানের জন্যও ডিজাইন করা হয়েছে, এটি সাহায্য করার একটি খুব সুন্দর উপায় পরিবেশ.