আমরা কি বাড়িতে প্লাস্টিকের লন্ড্রি ঝুড়ি রাখা উচিত?

- 2023-01-03-




লন্ড্রি ঝুড়িবাথরুম বা জামাকাপড় ঘরের একটি অপরিহার্য উপাদান যেহেতু এগুলি ধোয়ার সময় না হওয়া পর্যন্ত নোংরা লন্ড্রি ধরে রাখতে ব্যবহৃত হয়। আমাদের প্লাস্টিকের লন্ড্রি কাপড় ধোয়ার ঝুড়ি উচ্চ মানের নরম প্লাস্টিক থেকে তৈরি এবং এটি 15 লিটার পর্যন্ত কাপড়/লন্ড্রি ধারণ করতে পারে। এই বর্গাকার লন্ড্রি জামাকাপড় ধোয়ার ঝুড়িটি 2টি সহজ উত্তোলন সমন্বিত হ্যান্ডেলগুলি আপনার জন্য আপনার সমস্ত কাপড় ওয়াশিং মেশিনে বা ওয়াশিং থেকে জামাকাপড় এয়ারে একযোগে পরিবহন করা সহজ করে তুলবে। এটি দীর্ঘমেয়াদী লন্ড্রি স্টোরেজ সলিউশন প্রদানের জন্য টেকসই এবং কঠোর পরিধেয় প্লাস্টিক থেকে তৈরি করা হয়েছে, যা বাড়ি এবং বাগানের চারপাশে সব ধরণের কাজের জন্য উপযুক্ত। এটি এখনও হালকা, বড় কাঠামোর কারণে এটি 15 লিটার পোশাক রাখতে সক্ষম হবে তাই আপনি কম্বল, ডুভেট কভার, বিছানার চাদর এবং আরও অনেক কিছুর মতো বড় কাপড়ে রাখতে সক্ষম হবেন। এছাড়াও আপনি এই ঝুড়িটি ব্যবহার করতে পারেন আপনার বাচ্চাদের ঘর পরিপাটি করে এই ঝুড়িতে রাখার জন্য প্রচুর খেলনা দিয়ে। হাতল সহ এই আয়তক্ষেত্রাকার লন্ড্রি ঝুড়ির সর্বোচ্চ ক্ষমতা হল 15 লিটার। কম্প্যাক্ট স্টোরেজের জন্য এটি সহজেই একসাথে স্ট্যাক করা হয়। প্রতিটি লন্ড্রি ঝুড়ির মাত্রা হল W: 35cm x D: 35cm x H: 30cm।


  • কাঠ-ভিত্তিক ডিজাইনের বিপরীতে, এই প্লাস্টিকের বর্গাকার লন্ড্রি জামাকাপড় ধোয়ার ঝুড়িতে কোনো ধারালো বা সূক্ষ্ম প্রান্ত নেই যা আপনার পোশাকে আটকে যেতে পারে বা লিনেন এবং তোয়ালে ছিঁড়ে ফেলতে পারে। লন্ড্রির জন্য এটি বাধা দেয় আপনার লন্ড্রি রুম এবং বেডরুমের নান্দনিকতার প্রশংসা করার জন্য আধুনিক শৈলী অফার করে।
  • এই জামাকাপড় হ্যাম্পারের একটি দুর্দান্ত বৈশিষ্ট্য হল এতে 2টি সহজ উত্তোলন সমন্বিত হ্যান্ডেল রয়েছে যা আপনার লন্ড্রি অভিজ্ঞতাকে আরও সুবিধাজনক এবং ঝামেলামুক্ত করার জন্য ডিজাইন করা হয়েছে। এবং এটি আপনার লন্ড্রি রুম এবং আপনার ওয়াশিং মেশিনে বহন করা সহজ করে তোলে, এমনকি যদি এটি পোশাকে পরিপূর্ণ হয়।
  • আদর্শ লন্ড্রি ঝুড়ি খুঁজছেন, আপনি এটি থাকতে পারে সর্বোচ্চ ভলিউম বিবেচনা করা আবশ্যক. লন্ড্রি ঝুড়ি 15 লিটার পর্যন্ত বহন করার জন্য উপযুক্ত। এই হ্যাম্পারের দৈর্ঘ্য 13.8 ইঞ্চি তবুও এটি এখনও 10 গ্যালন ধরে রাখতে পারে।
  • এই প্লাস্টিকের বর্গাকার লন্ড্রি জামাকাপড় ধোয়ার ঝুড়িটি টেকসই উপকরণ দিয়ে নির্মিত, বছরের পর বছর স্থায়ী হওয়ার নিশ্চয়তা। উপাদানটি প্লাস্টিকের তৈরি যা নিশ্চিত করে যে এটি ভারী-শুল্ক কিন্তু হালকা ওজনের আপনার কাপড় সহজে লন্ড্রিতে এবং থেকে বহন করার জন্য।
  • আমাদের বাড়িতে প্লাস্টিকের বর্গাকার লন্ড্রি জামাকাপড় ধোয়ার ঝুড়ি রাখুন, হয় আমাদের নোংরা জামাকাপড় গুছিয়ে রাখার জন্য, অথবা পরিষ্কার বা নোংরা কাপড় রাখার জন্য। ঝুড়ির আকার হল 11.6in*11.6in*11.8in যা অতিরিক্ত কম্বল, হ্যাম্পার, আরামদায়ক, ডুভেট, থ্রো বালিশ, কুশন এবং স্টাফ খেলনা, শীতের পোশাক, লন্ড্রি এবং আরও অনেক কিছুর মতো ভারী জিনিসপত্র সংরক্ষণ করার জন্য যথেষ্ট। এটি আপনার থাকার জায়গাকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার জন্য বই, ম্যাগাজিন এবং খেলনাগুলির মতো ছোট বিবিধ আইটেমগুলির জন্যও প্রচুর জায়গা অফার করে!