ভুল বাচ্চাদের চেয়ারটি আসলে সন্তানের হানব্যাকের প্রধান কারণ

- 2021-04-12-

চাইনিজ বাবা-মা হলেন বিশ্বের একমাত্র মানুষ যারা তাদের বাচ্চাদের উপর ডেট দেন। তারা বাচ্চাদের লালনপালন এবং স্কুলে যাওয়ার ক্ষেত্রেও অনেক সময় ব্যয় করে। তবে প্রায়শই বিশদটি সাফল্য বা ব্যর্থতার সিদ্ধান্ত নেয়, সম্ভবত একটি শিশুদের চেয়ারের কারণে এটি শিশুর বিকাশ অপ্রয়োজনীয় সমস্যা তৈরি করতে পারে।
শিশুদের বৃদ্ধি এবং বিকাশের প্রাকৃতিক আইন রয়েছে, খুব বেশি কৃত্রিম হস্তক্ষেপ নয়। কিছু খারাপ স্থির ভঙ্গি, বসার ভঙ্গি, আগামীকালের পরে সন্তানের শারীরিক বিকাশে খারাপ প্রভাব ফেলবে। যখন বসার ভঙ্গির বিষয়টি আসে, বাচ্চাদের চেয়ারগুলির একটি দুর্দান্ত সম্পর্ক থাকে। পিতামাতারা তাদের শিশুদের অধ্যয়ন, পড়া, চোখ মায়োপিক কিনা এবং অন্যান্য সমস্যাগুলি সম্পর্কে আরও উদ্বিগ্ন, চেয়ারে বসে থাকার বিষয়ে খুব চিন্তিত, অনেক সময় সচেতন নয়।
আরও এমনকি, এগুলিও ভাবেন যে বাচ্চাদের চেয়ার বা জঘন্য ব্যবসায়ের বিক্রয় নকল, তবে বাস্তবে বৈজ্ঞানিক গবেষণার ফলাফল অনুসারে, দীর্ঘকাল ধরে ভুল চেয়ারে বসে থাকা শিশুরা শারীরিক বিকাশ, চাক্ষুষ বিকাশের মতো সমস্যার পক্ষে যাওয়ার পক্ষে সহজ , এবং এমনকি পড়ে, সাধারণ জিনিসগুলির বিরুদ্ধে নক করে।
শূন্য থেকে তিন বছর বয়সী বাচ্চাদের জগতে প্রাপ্তবয়স্কদের পৃথিবী অনেক বড় এবং চেয়ারটি দৈত্য। খেলুন, এমনকি টিভি দেখার জন্য খাবার খান, এমন চেয়ার থাকা প্রয়োজন যা শিশুদের নিজস্ব। এই সময়ে, বাচ্চাদের নিজস্ব উচ্চতা, তুলনামূলকভাবে হালকা চেয়ার চয়ন করার প্রয়োজন, পান্ডুলিপিটি প্রায় 25 ~ 35 সেমি।
যে শিশুরা প্রাথমিক বিদ্যালয়টি পড়েছে, তারা মূলত বসার জন্য প্রাপ্তবয়স্কদের চেয়ারটি বেছে নেবে, তবে বাচ্চাদের দীর্ঘ সময়ের জন্য অনুপযুক্ত উচ্চতার চেয়ারটি ব্যবহার করতে দিন, সর্বাধিক সুস্পষ্ট পরিণতি হ'ল এটি বাচ্চাদের কুঁচকে উঠবে। একটি বিশেষ বুক ডেস্ক এবং চেয়ার কিনতে হবে, এর্গোনমিক, সাধারণ চেয়ার স্ট্যান্ডার্ড আসনের উচ্চতা প্রায় 40 ~ 50 সেমি। এই সময়ে, বাচ্চাদের দেহের বৃদ্ধি দ্রুত, ঘন ঘন ক্রয়ও খুব ঝামেলার, এই সমস্যাটি সমাধানের জন্য সারণী এবং চেয়ারগুলি নির্বাচন করা সবচেয়ে ভাল।
ইউরোপ এবং মার্কিন যুক্তরাষ্ট্র এবং অন্যান্য উন্নত দেশগুলিতে বাচ্চাদের চেয়ার এবং মল উৎপাদনের জন্য বিশেষ মান রয়েছে এবং সাম্প্রতিক বছরগুলিতে এই মানগুলি ক্রমাগত উন্নীত হয়। কাঠামো, সুরক্ষা এবং উপাদান ব্যবহারের ক্ষেত্রে বাধ্যতামূলক মান রয়েছে। যদিও দেশীয় বাজারে কোনও স্পষ্ট ব্যাখ্যা নেই, কেনার সময় পিতামাতারও তাদের দিকে মনোযোগ দেওয়া উচিত। প্রতিরোধমূলক ব্যবস্থা, অত্যন্ত অযৌক্তিক, তীব্র গন্ধ না দিয়ে চেয়ারটি বেছে না নেওয়ার চেষ্টা করুন, যাতে সমস্যাটি ব্যবহার করে বাচ্চাদের প্রক্রিয়াটিতে উপস্থিত না হয়।